সাইফুর নিশাদ,নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলার মনোহরদী উপজেলার লাখপুর কেউ  ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার শিক্ষক  আজমিরী সুলতানা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক (মাদ্রাসা) নির্বাচিত হয়েছেন।
উপজেলা  প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিমের সভাপতিতে গঠিত  কমিটি তাকে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক করা হয়।  পরবর্তীতে জেলা পর্যায়ে সংশ্লিষ্ট কমিটির যাচাই-বাছাইয়ের মাধ্যমে জেলা পর্যায়েও তিনি শ্রেষ্ঠ শিক্ষক (মাদ্রাসা)  নির্বাচিত হয়েছেন।
শিক্ষাজীবনে তিনি আজমিরী সুলতানা ১৯৯৯ সালে চন্দন বাড়ী এস এ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে  লেটার মার্কসহ এসএসসিতে প্রথম বিভাগ। ২০০২ সালে মনোহরদী সরকারি কলেজ থেকে এইচএসসি  দ্বিতীয় বিভাগ, ২০০৮ সালে  বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ থেকে বিএসসি ( সম্মান) রসায়ন বিষয়ে দ্বিতীয়  শ্রেণি, ২০১০ সালে ইডেন মহিলা কলেজ থেকে এমএসসি (রসায়ন) দ্বিতীয় শ্রেণীর ডিগ্রী অর্জন করেন। কর্ম জীবন- ২০১০ সালে মনোহরদী ডিগ্রি কলেজে প্রথম শিক্ষকতায় যোগদান করেন। পরবর্তীতে ২০১২ সাল থেকে অদ্যাবধি পর্যন্ত সিনিয়র প্রভাষক হিসেবে  লাখপুর কেউ ফাযিল মাদ্রাসায় সুনামের সাথে দায়িত্ব  পালন করে আসছেন। জানা গেছে, শিক্ষাগত যোগ্যতা  অভিজ্ঞতা, বিষয় ভিওিক  জ্ঞান ও নিষ্ঠা,ছাত্র – ছাত্রী,অভিভাবক, ম্যানেজিং কমিটির সুসম্পর্ক, সততা,শৃঙ্খলাবোধ, ডিজিটাল কনটেন্ট তৈরি,গবেষণা মূলক সৃজনশীল প্রকাশনা,প্রশ্ন তৈরীর দক্ষতা, শ্রেনী পাঠদানে সক্ষমতা এ সব বিষয় বিবেচনায় তাকে শ্রেষ্ঠ  শ্রেনী  শিক্ষক নির্বাচন  করা হয়। তিনি উপজেলার  মনোহরদী সরকারি কলেজের অবসরপ্রাপ্ত মোঃ নূরুল হক ( অধ্যাপক)  ও মরহুমা  ছোলেমা বেগম এর মেয়ে।